২০ অক্টোবর, ২০২১ ২০:২০

আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

ফরিদপুরের আলফাডাঙ্গায় ট্রলি গাড়ির নিচে চাপা পড়ে রিমন শেখ ওরফে ফুরকান (১৬) নামে এক চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে। পড়ালেখার পাশাপাশি সে ওই ট্রলিটি ভাড়া করে নিজেই চালাত। সে উপজেলার টগরবন্দ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পানাইল গ্রামের মধ্যপাড়ার রুকু শেখের ছেলে ও পানাইল ইউনাইটেড একাডেমির ১০ম শ্রেণীর শিক্ষার্থী। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চরকাতলাসুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

বুধবার সন্ধ্যায় সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য কাদের খন্দকার জানান, গরীব ঘরের রিমন শেখ পড়ালেখার পাশাপাশি ভাড়াকৃত ট্রলি গাড়ি চালাতেন। বুধবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের বকজুড়ি ঘাট থেকে ট্রলি গাড়িতে বালু নিয়ে কাতলাসুর গ্রামে পৌছালে। সেখানে বালু নামানোর সময় ট্রলি গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। নিজেই ত্রুটি মেরামত করতে ট্রলির নিচে গেলে সেখানে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা শিক্ষার্থীর বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে। 

বুধবার রাত ৭টায় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, চালক নিজেই ট্রলি গাড়ির যান্ত্রিক ত্রুটি মেরামত করতে গিয়ে তার মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর