২৩ অক্টোবর, ২০২১ ০২:২৩

এক রাতে একই গ্রামের ৪ বাড়িতে চুরি

বাগেরহাট প্রতিনিধি

এক রাতে একই গ্রামের ৪ বাড়িতে চুরি

এক রাতে একই গ্রামের ৪ বাড়িতে চুরি।

বাগেরহাটের শরণখোলায় এক রাতে চার বাড়িতে চুরি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারসংলগ্ন ছৈলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, রাত ৩টার দিকে চোরেরা মই বেয়ে দোতলার ছাদে ওঠে। এরপর কৌশলে ওই গ্রামের স্কুল শিক্ষিাকা মুক্তি রাণীর ঘরে ঢোকে। পরে আলমারি ভেঙে টাকা, স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন এবং তার ভাই মিলন হালদারের কক্ষ থেকেও টাকা নিয়ে যায়। সিড়ির কক্ষে তালা লাগাতে ভুলে যাওয়ায় চোররা সেখান থেকে ঘরে প্রবেশ করে। এ ঘটনায় মামলা করা হবে বলে জানান মিলন হালদার।

একই রাতে পাশের বাড়ির হতদরিদ্র কমলেশ শিকারীর বসতঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে টাকা ও একটি ভ্যানেটি ব্যাগ, একই গ্রামের মৎস্য ব্যবসায়ী জামাল হাওলাদারের ঘরের জানালা ভেঙে টাকা এবং সত্তার তালুকদারের ঘর থেকে একটি মোবাইল ফোন নিয়ে যায় চোরেরা। 

স্থানীয় ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, এলাকার একটি চক্র দীর্ঘদিন ধরে নানা অপরাধ করে আসছিল। মাঝখানে কয়েকমাস বন্ধ ছিল। কিন্তু আবার তারা শুরু করেছে। পুলিশের তালিকায় অনেকের নাম রয়েছে। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা না নিলে আবার তারা বেপরোয়া হয়ে উঠবে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে। এখন পর্যন্ত (বিকেল ৫টা) মামলা হয়নি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর