শিরোনাম
২৩ অক্টোবর, ২০২১ ১৮:৫২

টাঙ্গাইলে মামা ভাগ্নেসহ ৩ জনের লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে মামা ভাগ্নেসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

টাঙ্গাইলে পৃথক স্থানে মামা ভাগ্নেসহ ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে দেলদুয়ার এবং ঘাটাইল উপজেলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে মাসুদ (৩৫), টাঙ্গাইল সদর উপজেলার খাগজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী  (৩৮) এবং প্রান্ত (১৯) ঘাটাইল উত্তর পাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

দেলদুয়ারে রিজার্ভ ট্যাঙ্কি পরিস্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিক মাম-ভাগ্নের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ ঘটনা ঘটে। এরা হলেন,  মাসুদ এবং এলাহী । 

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিার মো. ইদ্রিস বলেন, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে নির্মাণাধিন পানির রিজার্ভ ট্যাঙ্কি পরিস্কার করতে গিয়ে ওই দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। শনিবার সকালে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের একটি দল ঘটনাস্থলে এসে লাশ দুটি উদ্ধার করে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্যাঙ্কির ভেতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। 

এদিকে ঘাটাইলে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে প্রান্ত (১৯) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পৌর এলাকার উত্তরপাড়ার পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত তিনদিন ধরে প্রান্ত নিখোঁজ ছিলো। তবে এ বিষয়ে থানায় অবহিত করেনি তার পরিবার। আজ সকালে স্থানীয়রা জানায় পুকুরে একটি লাশ ভেসে আছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশটি উদ্ধার করলে প্রান্তের পরিবার লাশটি শনাক্ত করে। 

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর