শিরোনাম
২৪ অক্টোবর, ২০২১ ১৮:১২

মাগুরায় ৪ খুন, ‘পুলিশি আশ্বাসে’ মানববন্ধন স্থগিত

মাগুরা প্রতিনিধি

মাগুরায় ৪ খুন, ‘পুলিশি আশ্বাসে’ মানববন্ধন স্থগিত

মাগুরার জগদলে ৪ খুনের ঘটনায় মামলার আসামি নজরুলসহ অন্যদের গ্রেফতারের দাবিতে রবিবার শহরের মানববন্ধন করতে এসেছিলেন নিহতদের স্বজনসহ এলাকাবাসী। তবে সদর থানা পুলিশের আশ্বাসে মানববন্ধন না করে ফিরে গেছেন তারা।

নিহত সবুর মোল্লার ভাতিজা মাহফুজ ইয়াছিন বলেন, পরিবারের সদস্য ও এলাকাবাসীর সাথে আলাপ করে আমরা রবিবার দুপুর ১২টায় মাগুরা শহরের চৌরঙ্গী এলাকায় আমার চাচাদের খুনি নজরুলসহ অন্যদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনের আয়োজন করি। সে অনুযায়ী আমাদের পরিবারের সদস্যসহ এলাকার লোকজন ১২টার মধ্যেই চৌরঙ্গী এলাকায় প্রেসক্লাবের সামনে জড়ো হই। মানববন্ধনে দাঁড়ানোর প্রাক্কালে সদর থানা পুলিশের একটি দল সেখানে আসে। তারা জানায় ৩ দিনের মধ্যে আসামিদের গ্রেফতার করা হবে। সে কারণে আপাতত মানববন্ধন না করার জন্য অনুরোধ জানায়। নিহত রহমান মোল্লার ছেলে সদর থানার ওসি মঞ্জুরুল আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত করে। এসময় মানববন্ধন না করার সিদ্ধান্ত নেই।

এ বিষয়ে মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, আমরা আসামি গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। মানববন্ধন না করার বিষয়ে আমার সাথে কারও কোনো কথা হয়নি। তারা মানববন্ধন করলে তাদের মতো করে করবে। আসামিদের গ্রেফতারের বিষয়ে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এখানে ৩ দিন ৫ দিনের কোনো বিষয় নেই। যেকোনো মুহূর্তে তারা গ্রেফতার হতে পারে।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর মাগুরা সদর উপজেলার জগদল আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে ২ মেম্বার প্রার্থীর দ্বন্দ্বের জেরে ৪ ব্যক্তি খুন হয়। যাদের মধ্যে রয়েছেন জগদলের গ্রাম্য মাতবর সাবেক ইউপি মেম্বার সবুর মোল্লা, তার আপন ভাই কবির মোল্লা ও চাচাতো ভাই রহমান মোল্লা। এই ৩ খুনের ঘটনায় তাদের ভাই আনোয়ার মোল্লা ৬৮ জনকে আসামি করে সদর থানায় মামলা করেছে। একই ঘটনায় নিহত ইমরান হত্যার দায়ে অপর মামলায় আসামি হয়েছে ৫২ জন। এই ১২০ জন আসামির মধ্যে গত ১০ দিনে মাত্র চারজন আসামি গ্রেফতার হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর