২৪ অক্টোবর, ২০২১ ২০:০৮

কিশোরগঞ্জ জজকোর্টে বাদী-ভিকটিম-সাক্ষী হেল্পডেস্ক উদ্বোধন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ জজকোর্টে বাদী-ভিকটিম-সাক্ষী হেল্পডেস্ক উদ্বোধন

কিশোরগঞ্জ জজকোর্টে বাদী, ভিকটিম ও সাক্ষী হেল্পডেস্ক উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে এর উদ্বোধন করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান।

এ সময় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিনিয়র জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১) কিরণ শংকর হালদার, জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২) মো. সোলায়মান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মো. জান্নাতুল ফেরদৌস ইবনে হক, যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক আ. ন. ম ইলিয়াস, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূর, সিনিয়র সহকারী জজ (সদর) বেগম ফারহানা খান, সহকারী জজ (তাড়াইল) বেগম উম্মে হাবিবা, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এডভোকেট এম. এ আফজল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আমিনুল ইসলাম রতন, কিশোরগঞ্জ কোর্ট পরিদর্শক হাম্মাদ হোসেন, জজকোর্টের নাজির মো. সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

হেল্পডেস্ক নির্মাণের ফলে মামলা সংক্রান্ত কাজে আদালতে আগত বাদী, ভিকটিম ও সাক্ষীদের বিশ্রামসহ তথ্য প্রাপ্তিতে সহায়ক হবে বলে কর্মকর্তারা জানিয়েছেন। কিশোরগঞ্জ গণপূর্ত বিভাগ এটি বাস্তবায়ন করেছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর