২৪ অক্টোবর, ২০২১ ২১:০৩

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফের মোচনী বাজার এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ মো. হেলাল (২৩) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। রবিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার  হ্নীলা ইউনিয়নের মোচনী বাজার এলাকা থেকে ইয়াবা ও গাড়িসহ তাকে আটক করা হয়।

আটক যুবক চকরিয়া উপজেলার হাসির দীঘি এলাকার মো. দেলোয়ারের ছেলে। 

রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সি. সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ হ্নীলা ইউনিয়নের মোচনী বাজারস্থ রবি মোবাইল টাওয়ারের পূর্ব পাশে পাকা রাস্তার উপর ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে একটি চক্র। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে একটি জীপগাড়িসহ কৌশলে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করতে সক্ষম হয়। এসময় জব্দকৃত গাড়িটা তল্লাশি করে গাড়ির টুলবক্সের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত গাড়ি ও ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর