৭ নভেম্বর, ২০২১ ২০:৪৬

শেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ

বগুড়ার শেরপুরে সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী গৌরদাস রায়ের নৌকা মার্কার নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে নির্বাচনী কার্যালয়ের চেয়ার, টেবিল, কাপড় ও পোস্টার পুড়ে ছাই হয়ে গেছে। আজ রবিবার ভোররাতে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের সোবাহান মোড় নামক স্থানে ঘটনাটি ঘটে।

অভিযোগ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী। সীমাবাড়ী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সোবাহান মোড় নামক স্থানে তার নৌকা মার্কার একটি নির্বাচনী কার্যালয় রয়েছে। কিন্তু রবিবার ভোররাতে অজ্ঞাত দুর্বৃত্তরা সেখানে হানা দিয়ে নির্বাচনী কার্যালয়টিতে ভাঙচুর চালায়। সেই সঙ্গে অগ্নিসংযোগ করেন। 

আওয়ামী লীগের দলীয় প্রার্থী গৌরদাস রায় চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতের আঁধারে এই ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এই মুহূর্তে সু-নির্দিষ্ট করে কারো নাম বলা সম্ভব হচ্ছে না। তবে প্রতিপক্ষের দুষ্কৃতকারী লোকজনই ঘটনাটি ঘটিয়েছেন। তাদের সম্পর্কে খোঁজখবর নিয়ে আইনগত পদক্ষেপ নেবেন।

শেরপুর উপ-পরিদর্শক (এসআই) আনন্দ কুমার এ প্রসঙ্গে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাশাপাশি ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া নির্বাচনী পরিবেশ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর