২৬ নভেম্বর, ২০২১ ২১:৩৮

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জ উপজেলা সদরে বার্ষিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই ধর্ষকের নাম খায়রুল ইসলাম (২৮)। পেশায় তিনি শ্রমিক, বিবাহিত এবং দুই সন্তানের জনক। তিনি শিবগঞ্জ পৌর এলাকার সুলতানপুর নয়াপাড়া মহল্লার রাজমিস্ত্রী আশরাফুল ইসলামের ছেলে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রী (১৪) বুধবার সকালে স্কুলে বার্ষিক পরীক্ষা দিয়ে দুপুর ১২টার দিকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিচিত খায়রুল ইসলাম তাকে ডেকে নিয়ে যায় শিবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে তাদের ভাড়া করা বাড়িতে। এসময় বাড়িতে তার স্ত্রী ও সন্তানরা ছিল না। এই সুযোগে বিয়ের প্রলোভন দিয়ে খায়রুল ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। পরে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যার দিকে খায়রুল তার সহযোগী কয়েক জনকে সঙ্গে নিয়ে দহিলা ঈদ মাঠ এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়ি ফিরে পরিবারের লোকজনকে ধর্ষণের বিষয়টি জানালে তার বাবা থানায় এসে ধর্ষণের মামলাটি দায়ের করেন। 

শিবগঞ্জ থানা ওসি সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর