২৯ নভেম্বর, ২০২১ ২১:৫৯

আওয়ামী লীগের ঘাঁটিতে ৮টির মধ্যে নৌকা ডুবল ৭টিতে

গাজীপুর প্রতিনিধি

আওয়ামী লীগের ঘাঁটিতে ৮টির মধ্যে নৌকা ডুবল ৭টিতে

প্রতীকী ছবি

আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত গাজীপুরের কালিয়াকৈরে ভরাডুবি নৌকার। একটি পৌরসভা ও ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার জয় একটিতে!

গতকাল রবিবার অনুষ্ঠিত কালিয়াকৈর পৌরসভায় জয়ী হয়েছে বিএনপির স্বতন্ত্র প্রার্থী এবং ৬ ইউনিয়নে জিতেছেন আওয়ামী লীগের বিদ্রোহীরা প্রার্থী। পরাজিত আওয়ামী লীগ প্রার্থীদের মধ্যে তিনজন তৃতীয় হয়েছেন।

ফুলবাড়িয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী এডভোকেট মো. শাহ আলম সরকার, চাপাইর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মো. সাইফুজ্জামান সেতু, মধ্যপাড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) মো. সিরাজুল ইসলাম, আটাবহ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (অটোরিকশা) মো. শাখাওয়াৎ হোসেন, সুত্রাপুরে স্বতন্ত্র প্রার্থী (আনারস) সোলাইমান মিন্টু, ঢালজোড়া স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মো. ইছাম উদ্দিন, বোয়ালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মো. আফজাল হোসেন খান বিজয়ী হয়েছেন। 

জাতীয় নির্বাচনে পর পর তিনবার কালিয়াকৈর থেকে এমপি নির্বাচিত হয়েছেন আ ক ম মোজ্জাম্মেল হক। ২০১৪ ও ২০১৮ সালে বিজীয় হয়ে তিনি সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক পূর্ণমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। মন্ত্রীর নির্বাচনী এলাকায় নৌকার এ ভরাডুবি।

দলীয় প্রার্থীদের ভরাডুবি প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুরাদ কবীর জানান, ‘পরাজয়ের মূল কারণ দলীয় বিদ্রোহীদের স্বতন্ত্র প্রার্থী হওয়া এবং দলীয় বিভক্তি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর