১ ডিসেম্বর, ২০২১ ১৬:১১

যশোরে যুবলীগের বর্ধিত সভায় ছুরিকাঘাতে আহত ৫

নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরে যুবলীগের বর্ধিত সভায় ছুরিকাঘাতে আহত ৫

যশোরে যুবলীগের বর্ধিত সভায় অংশ নিতে যাওয়ার পথে ৫ যুবক ছুরিকাহত হয়েছেন। তাদের সবাইকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদেরকে ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

আহতরা হলেন- টিটো হোসেন, ইসলামাইল হোসেন হ্যাপি, আকিবুল ইসলাম, খাইরুল ইসলাম ও রাসেল মাহমুদ। আহতদের সবার বাড়ি যশোর সদর উপজেলায়। যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আব্দুর রশিদ জানান, আহতদের মধ্যে টিটো ও খাইরুলের জখম গুরুতর হওয়ায় তাদের ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। 

বুধবার দুপুরে যশোর শহরের সিসিটিএস মিলনায়তনে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন। এ সভায় যোগ দিতে যশোর শহরসহ জেলার বিভিন্ন স্থান থেকে বিপুল সংখ্যক নেতা-কর্মী যশোর শহরে অসেন। 
আহতরা জানান, যুবলীগের বর্ধিত সভায় যোগ দিতে তারা স্থানীয় যুবলীগ নেতাদের সাথে সকালে যশোর শহরে আসেন। দুপুর দেড়টার দিকে কেন্দ্রীয় নেতারা গাড়িতে করে যশোর সার্কিট হাউজ থেকে শহরের চিত্রা মোড়ে একটি আবাসিক হোটেলের দিকে যাচ্ছিলেন। এসময় নেতাদের গাড়ির সাথে সাথে তারাও সেদিকে যাচ্ছিলেন। পথে মাইকপট্টিতে একদল দুর্বৃত্ত তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

এদিকে এ ব্যাপারে যশোর পুলিশের মুখপত্র ডিবি-ওসি রূপন কুমার সরকার জানিয়েছেন, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে শহরের আরএন রোড এলাকায় ব্যক্তিগত পূর্ব শত্রুতার জের ধরে শামীমকে ছুরিকাঘাত করে। এর জের ধরে দুপুর দেড়টার দিকে শামীমের লোকজন জজকোর্ট মোড়ে টিটু, হ্যাপি, খাইরুলদের ছুরিকাঘাত করে জখম করে। এ ঘটনার সাথে যুবলীগের বর্ধিত সভার কোন সম্পর্ক নেই। আহতরা কোন রাজনৈতিক দলের মতাদর্শের কিনা সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার। 

 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর