৬ ডিসেম্বর, ২০২১ ১৫:৪৯

পাবনার বেড়ায় আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবি

পাবনা প্রতিনিধি:

পাবনার বেড়ায় আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবি

পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। রবিবার বিকেলে ও সোমবার দুপুরে দিকে ইউনিয়নের পেঁচাকোলা মোড়ে হাটে এলাকাবাসীর ব্যানারে এ বিক্ষোভ সমাবেশে স্থানীয় আওয়ামী লীগের নেতারাও বক্তব্য রাখেন। 

বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঐতিহ্যবাহী হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে মনোনয়ন দেয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানকে। মোস্তাফিজ চেয়ারম্যান দীর্ঘদিন এই ইউনিয়নের চেয়ারম্যান হলেও তিনি জনগণের নূন্যতম প্রত্যাশা পূরণ করতে পারেননি। বর্তমান সরকারের উন্নয়নের বিন্দুমাত্র ছোঁয়াও ইউনিয়নবাসী পায়নি কেবল চেয়ারম্যানের গাফিলতি ও অবহেলার কারণে। আবারো তাকে আওয়ামী লীগের মনোনয়ান দেয়ায় নৌকা সমর্থকদের মধ্যে হতাশা নেমে এসেছে। অবিলম্বে এই অযোগ্য ব্যক্তির মনোনয়ন পরিবর্তনের দাবি করেন তারা। 

তবে বিক্ষোভ কারীদের অভিযোগ অস্বীকার করে যোগ্য ও জনপ্রিয় প্রার্থী হিসেবেই মনোনয়ন পেয়েছেন বলে দাবি করেছেন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, মনোনয়ন বঞ্চিতদের উষ্কানিতে অযথা বিতর্ক ছড়ানো হচ্ছে ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর