৮ ডিসেম্বর, ২০২১ ২০:০৮

শিবগঞ্জে খালেদা জিয়ার সুস্থতা কামনা, বিতরণ করা হলো শীতবস্ত্র

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জে খালেদা জিয়ার সুস্থতা কামনা, বিতরণ করা হলো শীতবস্ত্র

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে গরীর ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

বুধবার দুপুরে উপজেলার বেতগাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে আটমূল ইউনিয়ন বিএনপির আয়োজনে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য বগুড়া জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোশারফ হোসেন। 

তিনি বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্র মুক্তি পাবে না, খালেদার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না। দেশনেত্রী সুস্থ না হলে আমরা সুস্থ হবো না। সরকারের কাছে দাবি জানাচ্ছি খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।’

মোশাররফ এমপি বলেন, ‘সরকার তার পাসপোর্টের আবেদন বাতিল করে দিয়েছেন। অনতিবিলম্বে তাঁর পাসপোর্ট দিয়ে বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। অন্যথায় খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি ঘটলে, কোনো অঘটন ঘটলে, এর সমস্ত দায়-দায়িত্ব আপনাদের নিতে হবে।’

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম, খায়রুল বাসার, তাহাউদ্দিন নাহিন, বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম, বিএনপি নেতা আশিক মাহমুদ স্বাধীন, শফিকুল ইসলাম শাহিন, উপজেলা বিএনপির আহ্বায়ক মাস্টার আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা তাজুল ইসলাম, আব্দুর রাজ্জাক,হারুন-উর রশিদ, আব্দুল করিম, আবু তাহের, আনোয়ার ইসলাম মুকুল, হাজী আব্দুল কাদের, মীর আবু জাকের মাকু, আবদুল মান্নান দুলু, মাহদী হাসান তমাল, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুন প্রমুখ। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর