শিরোনাম
১৭ জানুয়ারি, ২০২২ ২০:০২

গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

আহত ব্যবসায়ী সালেহ আহমেদ বিপুল।

নাটোরের গুরুদাসপুরে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে নাজিরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আইয়ুব আলীর সমর্থকদের বিরুদ্ধে। সোমবার দুপুরে নাজিরপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী সালেহ আহমেদ বিপুল নাজিরপুর বাজারের ওয়াহেদের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা।

আহত বিপুল জানান, নাজিরপুর বাজারের ইউনিয়ন পরিষদের সামনে তার খেলাঘরের দোকান রয়েছে। সকালে একটি অপরিচিত ছেলে তার দোকানে দৌড়ে এসে একটি স্টাম্প নিয়ে চলে যায়। তিনি তাকে থামানোর চেষ্টা করলেও সেই ছেলে দৌড়ে চলে যায়। স্টাম্প নিয়ে চলে যাওয়া ছেলেটি নাজিরপুর স্কুলে গিয়ে ওই এলাকার হায়দারের ছেলেকে মারধর করেছে বলে তিনি জানতে পারেন।

পরে হায়দার ও তার ভাই শরিয়ত তার দোকানে অজ্ঞাত ১০-১৫ জন লোক নিয়ে গিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। লোহার রড দিয়ে হায়দার তার মাথায় সজোরে আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়েন। এছাড়াও ক্রিকেট ব্যাট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করে হায়দার ও শরিয়তসহ তাদের লোকজন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর