২৩ জানুয়ারি, ২০২২ ১৬:৩৮

সালিশে এসে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আহত ৪

কক্সবাজার প্রতিনিধি

সালিশে এসে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আহত ৪

ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা উপকূলীয় ইউনিয়ন বদরখালীতে জমি সংক্রান্ত সালিশে এসে প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন জয়নাল আবেদিন বদন  (৪০) নামে এক যুবক। নিহত জয়নাল আবেদিন ইউনিয়নের ঠুটিয়াখালী পাড়া গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র। 

রবিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃত দিয়ে পুলিশ জানায়, জমি সংক্রান্ত সৃষ্ট বিরোধ নিরসনের জন্য বদরখালী সময়বায় সমিতি কার্যালয়ে সালিশ বিচারে এসেছিলেন নিহত জয়নাল আবেদিন বদন ও তার ভাইয়েরা। তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে সমিতির কার্যালয়ের সামনে আকস্মিক প্রতিপক্ষ আবদুল জলিলের পুত্র মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। তাদের এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন বদন ও তার ভাইয়েরা। এতে ঘটনাস্থলের তার মৃত্যু হয় এবং অন্য চার জন গুরুতর আহত হন। 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি জানান, ঘটনার খবর পেয়ে চকরিয়া সার্কেলের এএসপি তৌফিকুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে আসেন তিনি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

তিনি আরও জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত জয়নাল আবেদিনের আপন চাচাতো ভাইদের মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। এর জন্য বদরখালী সমবায় সমিতিতে আজ সালিশি বৈঠকে এসেছিল দুই পক্ষই। 

 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর