২৬ জানুয়ারি, ২০২২ ২০:৫৬

সাদুল্যাপুরে ইভিএমে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

গাইবান্ধা প্রতিনিধি

সাদুল্যাপুরে ইভিএমে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা বুধবার সাদুল্যাপুর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস এই কর্মশালার আয়োজন করে। কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। 

গাইবান্ধা জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু খায়ের, জেলা নির্বাচন অফিসার মো. আব্দুল মোত্তালিব, সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. রোকসানা বেগম প্রমুখ। 

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম তার উদ্বোধনী বক্তব্যে বলেন, আগামী ৩১ জানুয়ারি সারাদেশের ২৭৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে প্রশিক্ষিত ও দক্ষ জনবল দিয়ে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হলে জাল ভোট দেয়ার সুযোগ থাকবে না। এ জন্য ২৯ জানুয়ারি কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের জনসচেতনতা সৃষ্টি ও ইভিএম ব্যবহার সম্পর্কে ধারণা প্রদান করা হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর