১২ মার্চ, ২০২২ ১৫:২৬

নাগরপুরে উপজেলা বিএনপি'র আহ্বায়ক কমিটি ঘোষনা

টাঙ্গাইল প্রতিনিধি

নাগরপুরে উপজেলা বিএনপি'র আহ্বায়ক কমিটি ঘোষনা

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

টাঙ্গাইলের নাগরপুরে বহু জল্পনা কল্পনার পর উপজেলা বিএনপি'র আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। গত বৃহস্পতিবার (১০ মার্চ) টাঙ্গাইল জেলা বিএনপি'র আহ্বায়ক এড. আহমেদ আযম খান ও সদস্য সচিব  মাহমুদুল হক সানু এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় প্যাডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নাগরপুর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষনা করেন। 

আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এমএ সালাম, সদস্য সচিব মো. হাবিবুর রহমান হবি ও ৭ যুগ্ম আহ্বায়কসহ ৪২ জনকে সদস্য করে মোট ৫১ সদস্য বিশিষ্ট্য নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা বিএনপি। নতুন আহ্বায়ক কমিটির বিষয়ে কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক দলের সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী এড. গৌতম চক্রবর্তী বলেন, এই কমিটি আগামী দিনের আন্দোলন সংগ্রামে গুরুত্বপর্ণ্য ভূমিকা পালন করবে। দীর্ঘ দিন পর হলেও নাগরপুর উপজেলায় একটি শক্তিশালী আহ্বায়ক কমিটি ঘোষনা হয়েছে। 

আহ্বায়ক কমিটির পক্ষ থেকে বিএনপি'র চেয়ারপ্যারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। উল্লেখ্য;  সর্বশেষ ২০০৯ সালে উপজেলা বিএনপি'র আহ্বায়ক কমিটি হয়েছিল। দীর্ঘ এক যুগ পরে নতুন আহ্বায়ক কমিটি গঠিত হলো।  
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর