১১ এপ্রিল, ২০২২ ১২:৩৮

রোহিঙ্গা ক্যাম্পে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

আব্দুস সালাম, টেকনাফ

রোহিঙ্গা ক্যাম্পে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

কক্সবাজারের টেকনাফের হ্নীলা নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্প এলাকায় পারিবারিক কলহের জেরে পারভীন আক্তার(১৮) নামে এক স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। এঘটনায় ঘাতক স্বামী মোঃ ইয়াছিন(২০) কে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

সোমবার ভোররাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক এ তথ্য নিশ্চিত করে জানান, টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের ডি-ব্লকের শেড নং-৭১১/১, এমআরসি-৩৩৩১০ নং এর বাসিন্দা কালু হাজীর ছেলে মোঃ ইয়াছিন(২০) পারিবারিক কলহের জেরে তার স্ত্রী পারভীন আক্তার (১৮), পিতা-বশির আহমেদ, ব্লক-ডি, শেড নং-৭১১/১, এমআরসি-৩৩৩১০,কে ঘুমন্ত অবস্থায় গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এমন সংবাদ পাওয়ার সাথে সাথে নয়াপাড়া এপিবিএন অফিসার ও ফোর্স তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ইয়াসিনকে আটক করে এবং ভিকটিমকে আইপিডি (IPD) হাসপাতালে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর