শিরোনাম
২০ এপ্রিল, ২০২২ ১৮:৫৬

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কারাগারে দুই আসামি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় কারাগারে দুই আসামি
রাজশাহীর পুঠিয়া উপজেলায় ভ্যান থেকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার গভীর রাতে নারায়ণগঞ্জের খানপুর থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। 
 
গ্রেফতারকৃতরা হলেন মো. রাকিব (২৫) ও মো. মিজান (৩০)। তাদের বাড়ি পুঠিয়া উপজেলার কাজুপাড়া গ্রামে। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 
 
সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দশম শ্রেণী পড়ুয়া শারীরিক প্রতিবন্ধী ওই শিক্ষার্থী (১৭) গত ১৩ এপ্রিল বাগমারার নিজের বাড়ি থেকে পুঠিয়ায় আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিল। ইফতারের পর সে একটি ভ্যানে বাড়ি ফিরছিল। মেয়েটির বরাত দিয়ে র‌্যাব জানায়, ভ্যানে তার সঙ্গে দুইজন ছিলেন। কাচুপাড়া মাঠের মধ্যে ৫-৬ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতিরোধ করে। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়। এরপর অস্ত্র দেখিয়ে সবাইকে তাড়িয়ে দিলেও তাকে মাঠের এক কলাবাগানে নিয়ে ধর্ষণ করা হয়। পরে তারা মেয়েটির মোবাইল ফোন নিয়ে তাকে ফেলে গেলে সে একা বাজারে গিয়ে লোকজনকে বিষয়টি জানায়। পরে মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা করেন।
 
র‌্যাব আরও জানায়, রাকিব ও মিজানকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
 
বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর