২ মে, ২০২২ ১২:৫১

জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার বিতরণ

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার বিতরণ

জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার বিতরণ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জয়পুরহাট পৌর এলাকার সকল মসজিদের শতাধিক ইমাম, মুয়াজ্জিনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

রবিবার রাতে পৌরসভার নিজ কার্যালয়ে শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, পোলার চাল, তেল, লবণ, সেমাই, চিনি, সাবান, শাড়ি, লুঙ্গি, পায়জামা ও পাঞ্জাবি। মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক নিজস্ব অর্থে এগুলো ক্রয় করে বিতরণ করেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদুল আলম বেনু, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, আমদই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহানুর আলম সাবু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এটিএম মোস্তাফিজুর রহমান, পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা, জয়পুরহাট ইমাম কল্যাণ সংস্থার সভাপতি মাওলানা জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মাওলানা মাসুদ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, প্রতি বছরের ন্যায় এবারো জয়পুরহাট পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যাণে আরও কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যাণে কাজ করে যেতে পারি, সকলে সেই দোয়া করবেন।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর