২ মে, ২০২২ ১৪:৫৯

পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে শিশুকে অপহরণ, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে শিশুকে অপহরণ, গ্রেফতার ২

প্রতীকী ছবি

নোয়াখালীর সোনাইমুড়ীতে পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে অপহরণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে

অপহৃত সামির ইসলাম ছিদ্দিক উপজেলার ৭নং বজরা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের হাজী মনোহর আলী চৌধুরী বাড়ির মমিন উল্যার ছেলে।

সোমবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অপহৃত শিশুকে তার বাড়ির সামনে থেকে অপহরণ করা হয়। মৌখিক অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে উপজেলার পূর্ব চাঁদপুর গ্রামের একটি বিলে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলেন- বজরা ইউনিয়নের পূর্ব চাঁদপুর গ্রামের হামিদ উল্যাহ মু্ন্সি বাড়ির নুর নবীর ছেলে হৃদয় (১৫) ও তার স্ত্রী বিউটি আক্তার (৩৮)।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, পূর্ব পরিকল্পিতভাবে রবিবার সন্ধ্যায় ৫০ টাকার লোভ দেখিয়ে তার বাড়ির সামনে থেকে ওই শিশুকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে তাকে তাদের বাড়ির পশ্চিমপাশের বিলের মধ্যে আটকে রেখে মুক্তিপণ দেওয়ার জন্য দুটি বিকাশ নম্বর পাঠায় তার মায়ের কাছে। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করে আসামিদের গ্রেফতার করে।  

ওসি আরও জানান, এ ঘটনায় অপহৃত শিশুর দাদা চারজনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর