৫ মে, ২০২২ ১৯:১৪

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী নিহত

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষার্থী নিহত

প্রতীকী ছবি

পঞ্চগড় জেলার দেবীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় ইশাদ (১৫) নামে এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় শাহীন ও জীবন নামে আরও দুজন আহত হন। বৃহস্পতিবার জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কৃষিখামার ধরধরা সেতু এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

ইশাদ দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং জমিরউদ্দিন দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। আহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কলেজপাড়া এলাকার রাজু ইসলামের ছেলে শাহীন (২৫) ও একই এলাকার সামিনুরের ছেলে জীবন (১০)।  
দেবীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম এমু জানান, ইশাদসহ তার দুই প্রতিবেশী শাহীন ও জীবন মোটরসাইকেলে করে সোনাহার এলাকায় ঘুরতে যাচ্ছিল। দেবীগঞ্জ-সোনাহার সড়কের কৃষিখামারের ধরধরা সেতু এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেতুৃর সঙ্গে ধাক্কা লাগে। তিনজনই সড়কে ছিটকে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই ইশাদ মারা যায়। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শাহিন ও জীবনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হেলাল উদ্দিন মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও দুজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর