১৯ মে, ২০২২ ১৪:৩৪

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা হত্যার আসামি গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা হত্যার আসামি গ্রেফতার

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা হত্যার আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় বহুল আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন নোবেল হত্যা মামলার পলাতক আসামি মো. আরিফুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে চকরিয়া থানা পুলিশ।

বুধবার রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আরিফুল ইসলাম উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়ার মহিউদ্দিনের ছেলে।

থানা পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আসামি আরিফুল বাড়িতে অবস্থান করছে। পরে সেখানে অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহার নামীয় ৫ নম্বর আসামি আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

গত বছর ১৭ আগস্ট পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মুন্সিঘোনা এলাকায় দিনদুপুরে প্রকাশ্যে একদল দুর্বৃত্ত সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন নোবেলকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় ১৯ আগস্ট নিহতের ছোট ভাই মামুনুর রশীদ বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ২০ জনের নাম উল্লেখ করে আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়। পরে গত ইউপি নির্বাচনে নিহত নোবেলের স্ত্রী ফারহানা আফরিন মুন্না নৌকা প্রতীক নিয়ে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেফতার আরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি ও মারামারির মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠনো হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর