২৫ মে, ২০২২ ২২:১৫

মনপুরার সাথে সড়ক যোগাযোগের জন্য চালু হতে যাচ্ছে ফেরি সার্ভিস

ভোলা প্রতিনিধি

মনপুরার সাথে সড়ক যোগাযোগের জন্য চালু হতে যাচ্ছে ফেরি সার্ভিস

ভোলার বিচ্ছিন্ন উপজেলা মনপুরার সাথে ভোলার মূল ভূখণ্ডের সড়ক যোগাযোগের জন্য শীগ্রই চালু হতে যাচ্ছে ফেরি সার্ভিস। সংশ্লিষ্ট সুত্র জানায়, আজ বুধবার দুপুরে মনপুরায় ফেরি চালুর লক্ষ্যে সরেজমিনে পরিদর্শনে এসেছেন বিআইডব্লিউটিসির (বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন কর্পোরেশন) অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। তারা ফেরি সার্ভিস চালু করার সম্ভাব্যতা যাচাই করতে মনপুরা উপজেলার রামনেওয়াজ ঘাট, তুলাতলি ঘাট ও হাজীর হাট ঘাটসহ মেঘনা নদীর বিভিন্ন স্পট পরিদর্শন করেন।

পরে মনপুরা উপজেলা অডিটোরিয়ামে এই বিষয়ের উপর এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান আহমেদ শামীম আল রাজী ও বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক। এসময় তারা জানান, মনপুরার মানুষের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অচিরেই এই নৌরুটে ফেরি সার্ভিস চালু হতে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন মনপুরা উপজেলার নির্বাহী অফিসার মোঃ আল নোমান, মনপুরা উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি একেএম শাজাহান মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর