৯ জুন, ২০২২ ১৮:৫৫

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাহফুজার রহমান ওরফে মাহফুজ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের মোকছেদ আলীর ছেলে মাহফুজকে গ্রেফতার করে। 

মামলা সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার শালফা গ্রামের আনিছুর রহমানের ওই কিশোরী (১৭) মেয়েকে একই গ্রামের যুবক মাহফুজার রহমান উত্যক্ত করতো। এক পর্যায়ে মেয়েটিকে প্রেম প্রস্তাব দেওয়া হয়। কিন্তু রাজি না হওয়ায় ওই কিশোরীকে নানারকম ভয়ভীতি দেখানো হয়। পরবর্তীতে মেয়েটির সঙ্গে সম্পর্ক গড়ে তুলে মাহফুজ। এরই সূত্রধরে বিগত ২৯ এপ্রিল রাতে মেয়েটিকে বাড়ির পাশে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে বাঁশঝাড়ের মধ্যে ধর্ষণ করা হয়। পরে বিয়ের জন্য চাপ দেওয়া হলে অস্বীকৃতি জানায়। এরপর চলতি মাসের ১ জুন বিয়ের দাবি নিয়ে কিশোরী মেয়েটি প্রেমিক মাহফুজের বাড়িতে গেলে পালিয়ে যায় সে। এসময় তার পরিবারের সদস্যরা বেধড়ক মারপিট করে কিশোরীকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

বগুড়ার শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, মামলার প্রধান অভিযুক্ত মাহফুজকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মারপিটের ঘটনায় জড়িতরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেফতারকৃত ওই যুবককে বৃহস্পতিবার বিকেলেই বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর