১৩ জুন, ২০২২ ১৯:৫৯

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘির একটি মাদ্রাসার মক্তব শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মাহফুজকে (৩৫) র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষক মাহফুজ উপজেলার চাঁপাপুর বাজারের মোহাম্মদ আলী কাজীর ছেলে। সোমবার দুপুরে গ্রেফতার ওই শিক্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বগুড়া সদর উপজেলার উত্তর চেলোপাড়ার ওই শিক্ষার্থী (১২) উপজেলার সিদ্দিক হোসেন এতিম খানার আবাসিক বোর্ডিংয়ে থেকে ওই মাদ্রাসায় মক্তব শ্রেণিতে লেখাপড়া করে। গত ১ জুন রাত সাড়ে ১০টার দিকে খাওয়া শেষে সে মক্তবখানায় শুয়ে পড়ে। ওই সময় মাদ্রাসার শিক্ষক মাহফুজ ওই ছাত্রকে পাশের হেফজখানা রুমে ডেকে নিয়ে বলাৎকার করে।

গত ৪ জুন বলাৎকারের শিকার মাদ্রাসাছাত্রকে দেখার জন্য তার মা মাদ্রাসায় আসলে ওই ছাত্র তার মাকে বিষয়টি জানায়। ছাত্রের মা মাদ্রাসার সভাপতি মকলেছার রহমানকে জানালে ওই ছাত্রের মাকে তিনি আশ্বস্ত করেন। কিন্তু তিনি কোনো ব্যবস্থা না করে অভিযুক্ত শিক্ষককে মাদ্রাসা থেকে তাড়িয়ে দেন। এরপর ভুক্তভোগী ছাত্রের বাবা বাদী হয়ে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় শুক্রবার দিবাগত রাতে বগুড়া র‌্যাব-১২ এর সহযোগিতায় থানা পুলিশ অভিযান চালিয়ে চাঁপাপুর এলাকা থেকে শিক্ষক মাহফুজকে গ্রেফতার করে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, মাদ্রাসাছাত্র বলাৎকারের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামি গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর