২৪ জুন, ২০২২ ১৫:৫৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সড়ক দুর্ঘটনায়
দুইজন নিহত

বগুড়ায় পৃথক সড়ক দুঘর্টনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এরমধ্যে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক ও অটোরিকশার ধাক্কায় এক শিশু নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বগুড়া শহরতলীর তিনমাথা রেলগেট এলাকায় মোটরসাইকেল চালক মিতানুর রহমান (৫০) ও সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুরে ফয়সাল আহম্মেদ ফিতুল (৬) নামের শিশু নিহত হন। 

নিহত মিতানুর চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের সিকিউরিটি ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রামের বাসিন্দা। অপর নিহত ফিতুল শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে।

মিতানুরে সহকর্মী রাজু মিয়া জানান, তারা দুজন চাঁপাইনবাবগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে নওগাঁ হয়ে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে তিনমাথা রেলগেট সংলগ্ন নুর বোর্ডিং এর সামনে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি (রাজু) মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও চালক মিতানুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যান।

বগুড়া শহরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামিম হাসান জানান, ট্রাকটি আটক করা হয়েছে। নিহত মিতানুরের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 
এদিকে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, উপজেলার বুড়িগঞ্জ-বিহার সড়কের নিশ্চিন্তপুর নামকস্থানে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ফিতুল নামের শিশুটি নিহত হয়। তার পরিবার এবিষয়ে কোন অভিযোগ দায়েরে সম্মত না হওয়ায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর