২৭ জুন, ২০২২ ১৬:৩২

নৌকার প্রার্থী পরাজিত হওয়ায় কর্মীদের রোষানলে

টাঙ্গাইল প্রতিনিধি

নৌকার প্রার্থী পরাজিত হওয়ায় কর্মীদের রোষানলে

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী কৃষ্ণ কান্ত দে পরাজিত হওয়ায় দলীয় কর্মী-সর্মথকদের রোষানলের শিকার হয়েছেন। রবিবার বিকালে ছিলিমপুর বেবীস্ট্যান্ডে কৃষ্ণ কান্ত দে কর্মী-সমর্থকদের পিটুনিতে আহত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি আটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানা যায়, গত ১৫ জুন সম্পন্ন হওয়া উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে কৃষ্ণকান্ত দে সরকার নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেন। ওই ইউনিয়নে নৌকা প্রতীক স্বতন্ত্র প্রার্থী মো. সাজ্জাদ হোসেনের ঘোড়া প্রতীকের কাছে দুই হাজার ১০০ ভোটের ব্যবধানে পরাজিত হয়। এ নিয়ে কৃষ্ণ কান্ত দে দলীয় কোন্দল ও শৃঙ্খলার অভাবকে দায়ী করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রবিবার বিকালে কৃষ্ণ কান্ত দে টাঙ্গাইল শহর থেকে বাড়ি ফেরার পথে দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বেবীস্ট্যান্ডে পৌঁছলে তার উপর হামলা করা হয়।

কৃষ্ণ কান্ত দে জানান, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান কাঠের লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এ সময় তার সহযোগী কামরুজ্জামান কফি, ওহাব ও আটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল ইসলাম মণ্টুর ভাই কাওছার তাকে মারপিট করে। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা করা হবে বলে জানান কৃষ্ণ কান্ত দে।

দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন শিবলী সাদিক জানান, কৃষ্ণ কান্ত দে নির্বাচনে পরাজিত হয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তানদেরকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলে ওই অনাকাঙ্খিত ঘটনা ঘটে। তিনি আরও জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে দলীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।
এ বিষয়ে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন জানান, ওই ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর