২৮ জুন, ২০২২ ১৯:১১

শেরপুরে ছাত্রলীগের ১১ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ছাত্রলীগের ১১ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

শেরপুরে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ ১১ জন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে। ওই ১১ জনসহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছে ভুক্তভোগী ব্যাবসায়ীর বড় ভাই কামাল মিয়া।

মামলায় অভিযোগ শনিবার রাতে শহরের নিউ মার্কেট এলাকায় বাদীর ছেলে ইন্টারনেট ব্যবসায়ী কারিমুল হাসান জিহাদ ও তার ব্যবসায়ী অংশীদার তৌফিকুর রহমান তারিফের উপর অতর্কিত হামলা করা হয়। খবর পেয়ে জিহাদের চাচা আওয়াল ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের নিয়ে হামলাকারীদের ফেরাতে চেষ্টা করলে অভিযুক্তরা আওয়ালে প্রতি ক্ষিপ্ত হয়। এখান থেকেই ঘটনার সূত্রপাত। বাদীর দাবী ওই ঘটনার পরদিন রবিরার রাত সাড়ে ৮টায় শহরের নবীনগর বাসস্ট্যান্ডে জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ও তার অনুসারিরা আব্দুল আউয়াল এর ব্যবসা প্রতিষ্ঠানে যায় এবং গালিগালাজ করে।আউয়াল প্রতিবাদ করলে রেজা আওয়ালকে দেখে নেওয়ার হুমকি দেন। কিছুক্ষণ পরেই দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয় ও রড দিয়ে প্রচন্ড  আহত করা হয় আওয়ালকে।

পরে আউয়ালকে স্থানীয়রা উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিলে অবস্থা গুরুতর হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক। সোমবার দুপুরে  অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে নেয়া হয়। বর্তমানে আওয়াল ঢাকার পপুলার হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে আছে। আহতের স্বজররা জানিয়েছে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে আউয়াল। 

এ বিষয়ে শেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ বারবার যোগাযোগ করে পাওয়া যায়নি। ঘটনার বিষয়ে জেলা ছাত্রলীগের কোন নেতাকর্মী মুখ খোলছে না। সবাই বলছে আমারা রোগী নিয়ে ব্যস্ত আছি।

শেরপুর জেলার পুলিশ সুপার চৌধুরি হাসান নাহিদ বলেছেন, মামলা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ সম্ভাব্যস্থানে অভিযান পরিচালনা করেছে। গ্রেফতার চেষ্টা অব্যাহত আছে। ঘটনাস্থল এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ তৎপর আছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর