২৯ জুন, ২০২২ ২০:১২

নাঙ্গলকোট পৌরসভার সাড়ে ৫৮ কোটি টাকার বাজেট ঘোষণা

লাকসাম প্রতিনিধি

নাঙ্গলকোট পৌরসভার সাড়ে ৫৮ কোটি টাকার বাজেট ঘোষণা

কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরে ৫৮ কোটি ৩৩ লক্ষ ৮২ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার পৌরসভা সম্মেলন কক্ষে পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে এ বাজেট ঘোষণা  করা হয়। 

বাজেটে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৫৭ কোটি ৫০ লক্ষ ৫ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৮৩ লক্ষ ৭৬ হাজার টাকা। বাজেট ঘোষণা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর নির্বাহী সচিব হারুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী যোবাইদা ইয়াসমিন ও প্রকৌশলী সাইফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী নোমান হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা মর্জিনা আক্তার, প্যানেল মেয়র ছাদেক হোসেন, জহিরুল্লাহ সুমন, ওয়ার্ড কাউন্সিলর শাহ খোরশেদ আলম মজুমদার, পৌরসভা কর্মকর্তা আবুল খায়ের, রবিউল হোসেন, আলমগীর কবির চৌধুরী সোহেল প্রমুখ।

পৌর মেয়র আব্দুল মালেক তার বক্তব্যে বলেন, এ অর্থবছরের মধ্যে পৌর নাগরিকদের সুপেয় পানির ব্যবস্থা, ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণ, পৌর পার্ক নির্মাণ, শতভাগ লাইটিং ও ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হবে।

তিনি আরও বলেন, আগামীতে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি’র সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে নাঙ্গলকোট পৌরসভাকে একটি মডেল পৌরসভায় হিসেবে গড়ে তোলা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর