২৯ জুন, ২০২২ ২১:৩৮

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ এলাকায় পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য ফয়েজুর বিশ্বাসকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ফয়েজুর বিশ্বাস পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বিলমন্ডপ গ্রামের আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে। একটি ফোন কল করে তাকে ডেকে নিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ করেন নিহতের পরিবারের সদস্যরা।

পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস বলেন, কয়েক বছর পূর্বে দু'জন ইউপি সদস্যকে ডেকে নিয়ে গুলি করা হয়। ঘটনাস্থলে দেবেশ নামে একজন মারা যায়। আর ফয়েজুর গুলিবিদ্ধ অবস্থায় বেঁচে যায়। দীর্ঘদিন চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে এ বারের নির্বাচনে জয়লাভ করেন। বুধবার বাড়ি থেকে ডেকে নিয়ে কৌশলে তাকে হত্যা করা হতে পারে বলে জানতে পেরেছি।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সোয়া সাতটার দিকে ঘটনা শুনেছি। আমাদের টিম সেখানে যাচ্ছে। হত্যাকাণ্ডের কারণ পুলিশি প্রতিবেদনের মাধ্যমে আদালতে প্রেরণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর