৩০ জুন, ২০২২ ১৭:২৯

পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ

টাঙ্গাইল প্রতিনিধি

পুলিশ ট্রেনিং সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ

টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) পরিবর্তিত নতুন নিয়োগ পদ্ধতি অনুযায়ী নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় আয়োজিত ৫১তম মৌলিক প্রশিক্ষণ টিআরসি ব্যাচ ২০২১ এর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।

এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মোশারফ হোসেন, পিটিসি’র ভারপ্রাপ্ত কমাড্যান্ট মো. মাহবুবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টারের ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান বিপিএম, অতিরিক্ত ডিআইজি সঞ্জিত কুমার রায়, পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

কুচকাওয়াজে ৬৮১ জন ট্রেনিং রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ সম্পন্ন করেন। শেষে মাঠ ও শরীর চর্চা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জোবায়রুল হাসান শাহিন এবং আইন ও সকল বিষয়ে শ্রেষ্ঠত্ব অজর্নকারী উজ্জল দাসের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। এছাড়াও ‘অত্রযাত্রা ২০২২’ নামক স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন ও বৃক্ষ রোপণ করেন প্রধান অতিথি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর