২ জুলাই, ২০২২ ২১:৫২

কিশোরগঞ্জে টিসিবির পণ্য বিক্রিতে অনিয়ম তদন্তে কমিটি

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে টিসিবির পণ্য বিক্রিতে অনিয়ম তদন্তে কমিটি

এই টোকেনের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রির অভিযোগ

ভোক্তাদের কাছ থেকে কার্ড জমা নিয়ে টোকেনের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রির অভিযোগ তদন্তে কমিটি গঠন করা হয়েছে। কিশোরগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমানকে প্রধান করে এক সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

টোকেন দিয়ে পণ্য বিক্রির অভিযোগটি কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ তারুর বিরুদ্ধে। টোকেনগুলো নীলগঞ্জ পুরাতন বাজার জামে মসজিদের নামের সীলযুক্ত এবং এতে চেয়ারম্যানের স্বাক্ষর রয়েছে।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাইজখাপন ইউনিয়ন পরিষদে এই টোকেনের মাধ্যমেই বিতরণ করা হয় টিসিবির পণ্য। একাধিক ভোক্তা এবং সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বাররা এ অভিযোগ করেন। ভোক্তাদের কাছ থেকে আগেই কার্ড নিয়ে পরে নিজের পছন্দের লোকদেরকে টোকেন দিয়ে পণ্য বিক্রির অভিযোগ তাদের।

এ বিষয়ে শুক্রবার বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ভার্সনে সংবাদ প্রকাশ হলে প্রশাসনে তোলপাড় শুরু হয়। ঘটনাটি অবগত হয়ে জেলা প্রশাসক এ বিষয়ে আজ শনিবার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ডিডিএলজি) মোহাম্মদ হাবিবুর রহমানকে প্রধান করে এক সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। ডিডিএলজি জানান, খুব দ্রুত তদন্ত সম্পন্ন করে প্রতিবেদন দাখিল করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর