১০ জুলাই, ২০২২ ২০:৩৯

রাজবাড়ী‌তে ১৪শ অসহায় নারী পেল কোরবানির মাংস

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী‌তে ১৪শ অসহায় নারী পেল কোরবানির মাংস

বাংলাদেশের সর্ববৃহৎ যৌনপল্লী রাজবাড়ীর দৌলতদিয়ার পূর্বপাড়ার ১৪শ অসহায় নারী ও তৃতীয় লিঙ্গের ব্যক্তিদের মাঝে ‘উত্তরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ঈদুল আজহার দিন রবিবার (১০ জুলাই) দুপুর ৩টায় দৌলতদিয়া রেলস্টেশন চত্বরে দৌলতদিয়া পূর্বপাড়ার অসহায় ১৪শ নারীদের মাঝে প্রত্যেককে ১ কেজি করে কেজি গরুর মাংস বিতরণ করা হয়।

মাংস বিতরণের সময় রাজবাড়ী জেলা পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, জেলা অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন, মাঈনউদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, মোস্তফা মেটাল ইন্ডা. এর পরিচালক মো. সেলিম মুন্সী, দৌলতদিয়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদের দিনে কোরবানির মাংস পেয়ে আনন্দিত পূর্বপাড়ার নারীরা জানান, আমরা পূর্বপাড়ায় বাসিন্দারা কখনো কোরবানির মাংস খেতে পারতাম না, ডিআইজি হাবিবুর রহমান স্যারের বদৌলতে গত কয়েক বছর ধরে আমরা কোরবানির মাংস পাচ্ছি। তারা আরও বলেন, করোনা ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার আমাদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে  এখানকার অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার দৌলতদিয়া যৌনপল্লীতে বসবাসরত ১৪'শত পরিবারের মাঝে এক কেজি করে কোরবানির মাংস উপহার দিয়েছেন। এই পল্লীর অসহায় পিছিয়ে পড়া নারী, তৃতীয় লিঙ্গের বাসিন্দাদের জন্য স্যার সব সময় মানবিক কাজগুলো করে থাকেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর