১৫ জুলাই, ২০২২ ২২:১৬

নৌকা ডুবে নানির মৃত্যু, নাতনি নিখোঁজ

গাজীপুর প্রতিনিধি:

নৌকা ডুবে নানির মৃত্যু, নাতনি নিখোঁজ

গাজীপুরে ঈদের ছুটিতে নানার বাড়িতে বেড়াতে গিয়ে বিলে নৌকা ডুবে নানির মৃত্যু হয়েছে। শুক্রবার গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের সাড়াইয়া বিলে এ ঘটনা ঘটে। নিহত সাফিয়া আক্তার (৬০) গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের বন্দান গ্রামের জুলমত আলীর স্ত্রী এবং নিখোঁজ শিশু সায়মা (৫) নিহতের নাতনি ও গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন বসুগাঁও এলাকার বুলবুল মিয়ার মেয়ে। 

জয়দেবপুর থানাধীন বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আশরাফুল ইসলাম ও স্থানীয় ইউপি সদস্য মঞ্জুর আলী জানান, ঈদের ছুটিতে গত মঙ্গলবার বাবা-মায়ের সঙ্গে গাজীপুর সদর উপজেলার বন্ধান গ্রামের নানার বাড়িতে বেড়াতে আসে শিশু সায়মা (৫)। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বন্দান থেকে একটি ছোট ডিঙ্গি নৌকায় চড়ে সাফিয়া আক্তার তার মেয়ে ঝরণা ও নাতনিসহ ৬ জন গাজীপুর গাজীপুর সিটি করপোরেশনের বাড়িবাড়ি লায়েতা এলাকায় অসুস্থ্য ননদকে দেখতে যাচ্ছিলেন। পথে তারা কাইল্যার টেক এর দক্ষিণে সাড়াইয়া বিল দিয়ে যাওয়ার সময় ছোট্ট ডিঙ্গি নৌকাটি হঠাৎ বিলের মাঝে ডুবে যায়। এতে সাফিয়া ও তার নাতনী সায়মা পানিতে তলিয়ে যায়। এসময় অন্যরা সাঁতরে বিলের মাঝে থাকা বিভিন্ন গাছ ও কচুরিপানায় ধরে আত্মরক্ষা করে। তাদের ডাক চিৎকারে বিলের জেলেসহ আশেপাশের লোকজন এসে উদ্ধার করে। পরে স্থানীয়রা বিলের পানিতে খোঁজাখুঁজি করে সাফিয়ার লাশ উদ্ধার করলেও সায়মার সন্ধান পায় নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করেন। 

ফায়ার সার্ভিসের টঙ্গী স্টেশনের ডুবুরী দলের লীডার ইদ্রিস আলী জানান, সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়েও নিখোঁজ শিশুর খোঁজ পাওয়া যায় নি। অন্ধকার হওয়ার কারণে সন্ধ্যার পর উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়েছে। সকালে উদ্ধার অভিযান শুরু করা হবে। 

বিডি প্রতিদিন/এএম


  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর