২ আগস্ট, ২০২২ ২১:৪৩

বোয়ালমারীতে স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

ফরিদপুরের বোয়ালমারীতে স্বাধীনতা শিক্ষক পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় থানা রোডস্থ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বোয়ালমারী উপজেলা কমাণ্ড কার্যালয়ের ৩য় তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভায় এই আহবায়ক কমিটি গঠন করা হয়। 

সভায় উপস্থিত সদস্যদের আলোচনার ভিত্তিতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রশীদকে আহবায়ক, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইস্রাফিল মোল্যা, রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ শাহিনুর আলমকে যুগ্ম আহবায়ক এবং কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেনকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সহযোগী অধ্যাপক প্রদীপ কুমার সাহা, পরেশ কুমার পাল, শাহ জাফর টেকনিক্যাল কলেজের সহকারী অধ্যাপক অলোক কান্তি দাস, রূপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান শেখ, সহকারী শিক্ষক বিকাশ কুমার বৈরাগী, চতুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুনির হোসেন এবং বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দীপঙ্কর পোদ্দার অপু। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর