১৮ আগস্ট, ২০২২ ১৪:২৯

কথিত প্রেমিকই স্কুলছাত্রী সানজিদা হত্যার মূলহোতা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

কথিত প্রেমিকই স্কুলছাত্রী সানজিদা হত্যার মূলহোতা

রংপুরের কাউনিয়ায় স্কুলছাত্রী সানজিদা খানম ইভাকে হত্যা করে তারই কথিত প্রেমিক। সানজিদার অন্য ছেলের সাথে সম্পর্ক রয়েছে এমনটা সন্দেহ করে তাকে হত্যা করা হয়। গ্রেফতার কথিত প্রেমিক মোঃ নাহিদুল ইসলাম বুধবার রাতে আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় পুলিশ আরও একজনকে গ্রেফতার করেছে। কিলিং মিশনে অংশ নেয় সানজিদার কথিত প্রেমিকের ৩ সঙ্গী। তারা পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে। নিহত সানজিদা খানম ইভার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই এলাকার ইব্রাহিম খান এর মেয়ে। সে বড়দরগা স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার তালুক উপাশু গ্রামের মোঃ নূর হোসেনের ছেলে মোঃ নাহিদুল ইসলামের  সাথে ৩ বছর আগে সানজিদার পরিচয় ও সম্পর্ক হয়। কিছুদিন আগে তাদের সম্পর্ক ভেঙ্গে গেলেও যোগাযোগ অব্যাহত থাকে। এরই মাঝে ঘটনার দিন গত মঙ্গলবার আনুমানিক দুপুর আড়াইটার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সায়েম সানজিদাকে নিয়ে রংপুরে শাপলা সিনেমা হলে সিনেমা দেখতে যায়। সেখানে সানজিদার সাথে তর্ক-বিতর্ক হলে সানজিদা সেখান থেকে চলে যায়। পরে নাহিদুল তার পূর্ব পরিচিত আরও ২ জনের সাহায্যে কৌশলে সানজিদাকে মাহিগঞ্জে রেখে পরে সেখানে আবার মিলিত হয়। তারপর তারা পীরগাছা আলীবাবা থিম পার্কে ঘুরতে যায় কিন্তু রাত হয়ে যাওয়ায় সানজিদা ফিরে আসার জন্য চাপ দেয়। এরপর মধুপুর কুটিরপাড় রোডের একটি ফাঁকা জায়গায় নিয়ে সানজিদার একাধিক প্রেম নিয়ে কথাকটাকাটি হলে তারা ৩ জন মিলে উপুর্যপরি ছুরিকাহত করে হত্যা করে। এরপর তারা সেখান থেকে সটকে পড়ে।

রংপুর জেলা সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম পলাশ জানান, গ্রেফতারকৃত নাহিদুল হত্যার সাথে সম্পৃক্ততা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে ইতিমধ্যে আরও একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং তদন্ত অব্যাহত আছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ১০টার দিকে কাউনিয়া উপজেলার কুটির পাড় বাজার হতে মধুপুর যাওয়ার সড়কের পাশে গলা কাটা অজ্ঞাত পরিচয়ের এক তরুণীর লাশ পড়ে ছিল। স্থানীয় পথচারীরা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কাউনিয়া উপজেলা হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর