শিরোনাম
১৯ আগস্ট, ২০২২ ০৯:৪৬

কক্সবাজারে ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার ইয়াবাসহ একজন আটক

অনলাইন ডেস্ক

কক্সবাজারে ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার ইয়াবাসহ একজন আটক

কক্সবাজারের টেকনাফে সাড়ে পাঁচ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা জব্দ করেছে পুলিশ। এসময় এক মাদক কারবারিকেও আটক করেন তারা। আটক মাদক কারবারির নাম জামাল হোছন (২৭)। তিনি টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বিজিবি চেকপোস্ট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালুখালী আমতলী ঘোনা এলাকায় এ অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। 

মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি মো. হাফিজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের বালুখালী আমতলী এলাকায় জনৈক ব্যক্তির বাড়ীতে মাদকের বড় একটি চালান লেনদেনের জন্য কতিপয় লোকজন অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক বাড়ীটি ঘেরা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ থেকে ৩ জন লোক কৌশলে পালিয়ে যায়।
পরে আবুল কালাম ড্রাইভারের বাড়িতে তল্লাশির এক পর্যায়ে পরিত্যক্ত ঘরে ভিতরে প্লাস্টিকের একটি বস্তা পাওয়া যায়। বস্তাটি খুলে পাওয়া যায় ১ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার ইয়াবা। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ৫ কোটি ৬০ লাখ টাকা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর