১৯ আগস্ট, ২০২২ ২০:৩৬

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ মো. ফারুক (২৯) নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

শুক্রবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে গ্রেফতার করা হয়। ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নুর গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার ভোররাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ‘সি’ ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে নয়াপাড়া রেজিস্টার্ড এমআরসি-৩১৯৩১, শেড-৮০২/৫, ব্লক-সি এর বাসিন্দা ওলা মিয়ার ছেলে রোহিঙ্গা সন্ত্রাসী মোঃ ফারুককে (২৯) গ্রেফতার করা হয়। পিতা-ওলা মিয়া, ক্যাম্পকে  করে। এ সময় তার হেফাজত থেকে ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ওয়ান শুটার গান (এলজি) ও ৩টি কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রোহিঙ্গা ক্যা্ম্প এলাকায় অপহরন, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সহিত জড়িত রয়েছে মর্মে জনশ্রুতি রয়েছে।রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক নানা অপরাধে তার বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মামলা রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর