১৫ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৩৪

ফরিদপুরে জেলা পরিষদের মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে জেলা পরিষদের মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা

ফরিদপুরে উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে জেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বৃহস্পতিবার চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে জেলা প্রশাসক ও নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্র জমা দেন। 

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম সদস্য মোঃ ফারুক হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানের সময় মোঃ ফারুক হোসেন ও মোঃ শাহাদাত হোসেন বিপুল সংখ্যক লোক নিয়ে শো-ডাউনের মাধ্যমে মনোনয়নপত্র জমা দিতে আসেন। 

আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী মোঃ ফারুক হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহাদাত হোসেনের সাথে ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগ, যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া ১৩টি সদস্য পদে অর্ধশতাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
জেলা পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার ৮১টি ইউনিয়ন ও ৬টি পৌরসভার ১ হাজার ১ শত ৮১ জন ভোটার ভোট দিয়ে চেয়ারম্যান ও সদস্য নির্বাচিত করবেন। আগামী ১৭ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর