শিরোনাম
১৭ সেপ্টেম্বর, ২০২২ ১২:২০

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দাখিল পরীক্ষার্থী দুই বন্ধুর

টাঙ্গাইল প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দাখিল পরীক্ষার্থী দুই বন্ধুর

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামে শুক্রবার দিবাগত রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন দাখিল পরীক্ষার্থী দুই বন্ধু। তারা হলেন- নাঈম খান (১৫) ও শাকিল খান (১৫)।

এ সময় তাদের অপর বন্ধু রানা মিয়া (১৭) গুরুতর আহত হয়েছেন। নিহত নাঈম খান ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে ও শাকিল খান একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তারা তিনজনই এবার উপজেলার মূলবাড়ী দারুস সন্নাহ দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তিন বন্ধু মোটরসাইকেলযোগে স্থানীয় ছনখোলা বাজারের দিকে যাচ্ছিলেন। পথে আজাদিয়া দাখিল মাদ্রাসার সামনে পৌঁছলে একটি ব্যাটারি চালিত অটোভ্যানের সাথে সংঘর্ষে তিন বন্ধু গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। দু’জনের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শাকিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১টার দিকে শাকিলের মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় নাঈমের।

শনিবার সকালে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি ) আজহারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার খবর পেয়েছি। দুর্ঘটনাটি উপজেলার প্রত্যন্ত এলাকা এগারকাহনিয়ায় ঘটেছে। তাছাড়া একজনকে ময়মনসিংহ ও একজনকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়। তাদের মরদেহ থানায় আনা হয়নি। বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর