২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৪২

পাবনায় গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

পাবনা প্রতিনিধি

পাবনায় গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার রুপপুর ইউনিয়নের কাঁঠালডাঙ্গি গ্রাম থেকে শিউলি খাতুন (২৮) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে আমিনপুর থানা পুলিশ।

আজ রবিবার সকালে নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন আমিনপুর থানা পুলিশ। ঘটনার পর থেকে প্রবাস ফেরত স্বামী বিদ্যুৎ হোসেন (৩৮) পলাতক রয়েছে। তিনি সুজানগর উপজেলার রানী নগর ইউনিয়নের বাদাই গ্রামের পুকাই শেখের ছেলে।

প্রতিবেশী মকলেছুর রহমান জানান, বিদ্যুৎ হোসেন মালয়েশিয়া থেকে সাত-আটমাস আগে দেশে ফিরে তার দ্বিতীয় স্ত্রী শিউলি খাতুনের বাবা তোজাম্মেল শেখে ওরফে তুজাইয়ের বাড়িতে উঠেন। তারপর থেকে তারা একত্রে বসবাস করে আসছিল। শনিবার রাত ১২টার দিকে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে পড়েন বলে শিউলির পরিবারের লোকজন জানান। 

রাতের কোনো এক সময় শিউলিকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের। সকালে শিউলির গলাকাটা লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন আমিপুর থানা পুলিশকে খবর দেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, তারা এলাকাবাসী ও পরিবারের সদস্যদের দেয়া খবরের সূত্রধরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠিয়েছেন। এ বিষয়ে একটি হত্যা মামলা গ্রহণ করা হয়েছে। আসামিকে গ্রেফতার পূর্বক হত্যা রহস্য উদঘাটন করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর