২৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪১

স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

ঝালকাঠি প্রতিনিধি:

স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী আটক

ঝালকাঠির রাজাপুরের পূর্ব বাদুরতলা গ্রামের মিলবাড়ি এলাকায় শারমিন বেগম (২৫) নামে এক সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের খাটের নিচে লুকিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী মো. হাসানের বিরুদ্ধে। দুপুরে উপজেলার পূর্ব বাদুরতলা গ্রামের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত হাসানকে আটক করেছে। 

হাসান উপজেলার পূর্ব বাদুরতলা গ্রামের মিলবাড়ি এলাকার শহিদুল ইসলামের ছেলে ও পেশায় রিক্সাচালক। শারমিন সদর উপজেলার শাচিলাপুর গ্রামের মনির খানের মেয়ে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, হাসান নেশাগ্রস্থ হওয়ায় প্রায়ই স্ত্রী শারমিনকে নানা কারনে নির্যাতন করে আসছিলো। দুপুর স্বামীকে পারিবারিক বিরোধের জের ধরে কথাকাটাকাটির এক পর্যায়ে হাসান তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে নিজঘরের খাটের নিচে লুকিয়ে রাখে। একটি শিশু খাটের নীচে তাকে দেখতে পেয়ে বাড়ির সবাইকে বলে। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে তাকে মৃত্যু ঘোষনা করেন।

রাজাপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে পুলিশ ওই বাড়ির খাটের নিচ থেকে ওই নারীর মরহেদ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য তার মরহেদ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় অভিযুক্ত হাসানকে সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠি থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর