২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৩২

লক্ষ্মীপুরে গৃহহীন ৭টি পরিবারকে ঘর উপহার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে গৃহহীন ৭টি পরিবারকে ঘর উপহার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে গৃহহীন ৭টি পরিবাারকে আধা পাকা ও টিনশেড ঘর উপহার দেয়া হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরে টাউনহল মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া’র ব্যক্তিগত আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে যোগ দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের তত্ত্বাবধানে এ কর্মসূচিতে লক্ষ্মীপুর প্রান্তে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার  মো. মাহফুজ্জামান আশরাফ, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। আরও ছিলেন লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বাবর প্রমুখ।

যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া বলেন, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ঘোষিত ‘দেশে ভূমিহীন ও গৃহহীন থাকবে না’- এ কর্মসূচি'র উদ্যোগেই এই আয়োজন করা হয়েছে। ঘরগুলোর নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু শান্তি কুঞ্জ, বঙ্গমাতা শান্তি কুঞ্জ, শেখ মনি শান্তি কুঞ্জ, শেখ কামাল শান্তি কুঞ্জ, আরজু মনি শান্তি কুঞ্জ, শেখ জামাল শান্তি কুঞ্জ, শেখ রাসেল শান্তি কুঞ্জ।

আলোচনা সভা শেষে উপকারভোগী ৭টি পরিবারের সদস্যদের হাতে ঘরের চাবি তুলে দেন অতিথিবৃন্দ। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর