১ অক্টোবর, ২০২২ ১১:৫৯

সখীপুরে গ্রেফতার হওয়া আসামিদের বাড়িতে ভাঙচুরের অভিযোগ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে গ্রেফতার হওয়া আসামিদের বাড়িতে ভাঙচুরের অভিযোগ

সখীপুরে গ্রেফতার হওয়া আসামিদের বাড়িতে ভাঙচুরের অভিযোগ

টাঙ্গাইলের সখীপুরে মারামারির ঘটনায় চিকিৎসারত অবস্থায় মাজহারুল ইসলামের মৃত্যুর মামলায় গ্রেফতার হওয়া তিন আসামির বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার কালিয়ান গ্রামে মাজহারুলের পরিবার ভাড়াটিয়া লোকজন দিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছে আসামিদের স্বজনরা।

সরেজমিন দেখা যায়, গ্রেফতার হওয়া সুজন আহমেদের (১৯) বাড়িতে রাতে কে বা কারা হামলা চালিয়ে দুটি টিনের ঘরের বেড়া কুপিয়ে ও ঘরের ভেতরে গিয়ে ভাঙচুর চালিয়েছে। আসামি না হয়েও মামলার ভয়ে সুজনের বাবা ও মা পালিয়ে বেড়াচ্ছেন।

এদিকে গ্রেফতার হওয়া ইয়ারুলের (২১) বাড়িতে চারটি টিনের ঘরে ও আসামি স্বাধীন (১৯) আহমেদের বাড়িতে দুটি টিনের ঘরের বেড়া কুপিয়ে এবং ঘরের ভেতরে গিয়ে ভাঙচুর চালানো হয়েছে। এসময় ঘরের ধান-চাল মেঝেতে ফেলে, ফ্রিজ, টেলিভিশন ভাঙচুর করে অন্যান্য আসবাবপত্র নষ্ট করে যায় তারা।

প্রতিবেশীরা জানায়, শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টার দিকে ২০ থেকে ২৫ জনের একটি সংঘবদ্ধ দল এসে ঘর-বাড়িতে হামলা চালায়। তাদের হাতে অস্ত্র ছিল, তাই ভয় পেয়ে কেউ তাদের কাছে যেতে সাহস পায়নি।

স্থানীয় ইউপি সদস্য রফিকউজ্জামান বলেন, এখনো ঘটনাস্থলে যাই নাই। তবে শুনেছি কে বা কারা বাড়িঘরে ভাঙচুর চালিয়েছে।

অভিযুক্ত নিহত মাজহারুলের বাবা আ. মালেক মিয়া বলেন, এখনো আমি ও আমার পরিবার তাদের ভয়ে থাকি। এই মুহূর্তে তাদের বাড়িঘরে হামলা করার মতো আমার কোনো শক্তি-সামর্থ্য নাই। হয়তো তারাই আমাদের ফাঁসানোর জন্য নিজেরাই বাড়িঘরে ভাঙচুর চালিয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, ভাঙচুরের বিষয়টি আমার জানা নেই। এখনো থানায় কেউ কোনো অভিযোগ করে নাই। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর