২ অক্টোবর, ২০২২ ১৮:৪৩

হালুয়াঘাটে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহের হালুয়াঘাটে আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৭ বোতল মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হালুয়াঘাট থানা পুলিশ। রবিবার মধ্যরাতে হালুয়াঘাট থানার পুলিশের টহলরত একটি আভিযানিক দল পৌরশহরের উত্তর খয়রাকুড়ি এলাকার সবুজ সরকারের বাড়ীর পূর্ব পাশ থেকে তাদেরকে গ্রেফতার পূর্বক তল­াশি চালিয়ে একই ব্র্যান্ডের ৭৫০ মিলি ওজনের ১২ টি ও ৩৭৫ মিলি ওজনের ১৫ বোতল মদ জব্দ করা হয়। এ তথ্য নিশ্চিত করেন হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মো. ইমরান আল হোসাইন।

গ্রেফতারকৃত হোসেন আলী (২০) ময়মনসিংহের কোতোয়ালী থানার স্বদেশী বাজার এলাকার জদেবলাহী লেনের ১৯ নং বাসায় থাকেন। অপর আসামী ফুলপুর উপজেলার রুপসী গ্রামের বাসিন্দা আইয়ূূব আলী (৪৫) কোতোয়ালী থানার কালীবাড়ী গোদারাঘাট এলাকার আঃ রাজ্জাকের বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন বলে তথ্যাদিপত্রে উলে­খ করা হয়। 

দুই আসামী ও অজ্ঞাত একজনসহ তিনজনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় মাদক আইনে মামলা দায়ের করে হালুয়াঘাট থানা পুলিশ। আজ রবিবার দুপুরে দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহীনুজ্জামান খান। 
তিনি আরো বলেন, পূজাকে সামনে রেখে মাদক প্রতিরোধে জোড়ালো অভিযান অব্যাহত রেখেছে থানা পুলিশ। গেল ২৮ সেপ্টেম্বর এ ধরনের অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৩০ বোতল মদসহ দুইজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর