৪ অক্টোবর, ২০২২ ১৬:০০

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ৮

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত, আহত ৮

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রীজের উপর বাসের সাথে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক নারীসহ ৩ জন নিহত হয়েছে, চিকিৎসাধীন বস্থয় আরও ১ জন মৃত্যু হয়। এ ঘটনায় আরো গুরুতর আহত হয়েছে অন্তত ৮ জন। সোমবার রাত সাড়ে দশটার দিকে ঝাঐল ওভার ব্রীজের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তার স্ত্রী পান্না খাতুন এবং একই থানার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম (৩৫) পরে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় মানিকগঞ্জ জেলার আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)। 

আহত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা হলো নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া গ্রামের মশিউর রহমানের দুই ছেলে নাফি (৬) ও সাফি (৪) একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুর থানার লালপুর গ্রামের ওহেদুলের ছেলে নুরুল (৩০), একই থানার রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, চাপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী তিশা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঝাঐল ওভারব্রীজের উপর পৌছলে ঢাকা থেকে নাটোরগামী মাইক্রোবাসটির মুখোমুখী ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে ওভার ব্রীজের রেলিংয়ের উপর আছড়ে পড়ায় মাইক্রোবাসের একাংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর হোসেন তার স্ত্রী পান্না খাতুন ও সেলি মারা যায় এবং ৮ জন গুরুতর আহত হয়। তিনি আরো জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ৩ জনের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। তিনি আরো জানান, দুর্ঘটনার কারনে মহাসড়কে সাময়িক যানযটের সৃষ্টি হয়েছিল। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি উদ্ধারের পর প্রায় দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর