৩০ অক্টোবর, ২০২২ ২২:৪৭

বিএনপি অস্তিত্ব সংকটের মধ্যেও দুর্নীতি ছাড়তে পারেনি: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি:

বিএনপি অস্তিত্ব সংকটের মধ্যেও দুর্নীতি ছাড়তে পারেনি: মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বিএনপি এমন একটি দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক দল, যে নিজ দলের অস্তিত্ব সংকটের মধ্যেও তাদের নেতা দুর্নীতিকে ছাড়তে পারেনি। তারেক রহমান লন্ডনে বসে থেকেই পদ বাণিজ্য, মনোনয়ন বাণিজ্য করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। যে কারণে কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা কোন্দলে জড়িয়ে দল খণ্ড বিখণ্ড হয়ে গেছে। এখন আর বিএনপির ঘুরে দাঁড়ানোর মতো শক্তি নেই। অথচ তাদের নেতা তারেক রহমানের সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। 

রবিবার সন্ধ্যায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জামালপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম আরো বলেন, দুর্নীতিগ্রস্ত মেরুদণ্ডহীন বিএনপিকে নিয়ে ফখরুল, রিজভীরা সরকার পতনের হুংকার দেয়, যা খুবই হাস্যকর। তবে বিএনপির আন্দোলন করার সক্ষমতা না থাকলেও ষড়যন্ত্রের পরিকল্পনা নিয়ে তারা সবসময় ব্যস্ত থাকে। তাই বিএনপির যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ থাকতে হবে। 

স্বাচিপ জামালপুর জেলা শাখার আহ্বায়ক ডা. মোশায়ের উল ইসলাম রতনের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন স্বাচিপ কেন্দ্রেীয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সনাল, মহাসচিব অধ্যাপক ডা. এম. এ আজিজ, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু, স্বাচিপ জামালপুর জেলা শাখার সদস্য সচিব ডা. সাজদা ই জান্নাত তনু প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর