১৩ নভেম্বর, ২০২২ ১৬:১৮

লালমনিরহাটে সিগারেট কোম্পানির ব্যবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে সিগারেট কোম্পানির ব্যবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

লালমনিরহাটে একটি সিগারেট কোম্পানির শাখা ব্যবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টায় কোটতলীস্থল ওই কোম্পানির অফিস কার্যালয় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাখা ব্যবস্থাপকের নাম রবিউল ইসলাম। সে উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রাজারহাট গ্রামের ওয়াজেদ উদ্দীনের ছেলে।

পুলিশ ও নিহতের সহকর্মী সূত্রে জানা গেছে, অফিস কার্যালয়ে একটি আলাদা কক্ষ রয়েছে। অফিসের কাজের পাশাপাশি সেই কক্ষে রাত্রিযাপন করতেন ব্যবস্থাপক রবিউল। আজ রবিবার সকালে সহকর্মীরা কাজে যোগদানের জন্য এসে রবিউল ইসলামের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। 

নিহতের বাবা ওয়াজেদ উদ্দীন ও মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছেলের অকাল মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন। তারা দাবি করে বলেন, আমাদের ছেলেকে হত্যা করা হয়েছে। তার স্ত্রী ও দুই ছেলে মেয়েকে নিয়ে এখন কি-ভাবে সংসার চলবে। তারা এই হত্যাকাণ্ডের ন্যায়বিচার দাবি করেন। এদিকে কোম্পানিতে কর্মরত বিক্রয়কর্মী মানিক মিয়া ও রমজান আলীর দাবি,  রবিউল ইসলামকে হত্যা করে প্রায় ১৬ লাখ ৮৫ হাজার টাকা ও বেশ কিছু সিগারেটের কার্টুন নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে। তবে বিষয়টি পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের অবগত করা হয়েছে। এছাড়াও বিষয়টি নিয়ে পুলিশের সিআইডি টিম কাজ করছে তারা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। আমরা ঘটনার ক্লু উদঘাটন করার জন্য কাজ করছি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর