১৭ নভেম্বর, ২০২২ ১৫:৫৭

ভালুকায় শ্বশুর বাড়িতে জামাই খুন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় শ্বশুর বাড়িতে জামাই খুন

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় ফখরুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে দ্বিতীয় স্ত্রীর বাবার বাড়িতে দূর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার মধ্যরাতে উপজেলার ভান্ডাব বয়টাপাড়া গ্রামে। পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন। 

স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের ফজলুল হক মন্ডলের ছেলে ফখরুল ইসলামের সাথে ১০ বছর আগে ভান্ডাব বয়টাপাড়া গ্রামের আবুল কাশেমের মেয়ে আকলিমা খাতুনের (৩২) বিয়ে হয়। তাদের সংসারে তমা (৬) নামে একটি কন্যা সন্তান রয়েছে। ছয় বছর আগে ফখরুল ও আকলিমার মাঝে ছাড়াছাড়ি হলে পাশের ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে গার্মেন্টকর্মী রাজিব রানার (৩৮) সাথে বিয়ে হয়। কিন্তু ওই বিয়েও বেশিদিন টেকেনি এবং গত তিন মাস আগে রানাকে তালাক দিয়ে আগের স্বামী ফখরুলের পূণরায় বিয়ে করে তার সাথে ঘর সংসার শুরু করেন। তবে আকলিমা তার বাবার বাড়িতে বসবাস করার কারনে ফখরুল মাঝে মধ্যে সেখানে গিয়ে রাতযাপন করতেন।

গত বুধবার ঘটনার রাতে ফখরুল তার শ্বশুর বাড়িতে যান এবং রাতের কোন এক সময় প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে দূর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় স্ত্রী আকলিমা শব্দ পেয়ে বাইরে গেলে দূর্বৃত্তরা তাকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। খোঁজ পেয়ে আশপাশের লোকজন আকলিমাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 
নিহত ফখরুলের প্রথম পক্ষের ছেলে হাফেজ মাওলানা সানিম সারোয়ার জনানা, তার সৎ মায়ের আগের স্বামী রাজিব রানাই তার বাবাকে খুন করেছে বলে জানতে পারেন। ঘটনার পর থানা পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন হত্যা রহস্য উৎঘাটনে তদন্ত শুরু করেছেন।

লাশের সুরতহাল রিপোর্টকারী ভালুকা মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, লাশের ঘারসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো অস্ত্র দিয়ে পিছনদিক দিয়ে কুপিয়ে তাকে হত্যা করতে পারে। ঘটনাস্থল থেকে একটি দা, একটি টর্চ লাইট ও একটি লাঠি উদ্ধার করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের প্রথম পক্ষের ছেলে বাদি হয়ে মামলা প্রক্রিায়াধিন।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর