৩০ নভেম্বর, ২০২২ ১৯:৪৯

নাটোরে শ্রমিক নেতা বেলাল হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি

নাটোরে শ্রমিক নেতা বেলাল হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন

নাটোরে প্রাইভেটকার চালক শ্রমিক নেতা বেলাল হোসেনের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে চালক, মালিক ও শ্রমিকরা। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের হরিশপুর এলাকায় পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে তারা এই কর্মসূচি পালন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম কালিয়া, বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মজিবর রহমান, মাইক্রো স্ট্যান্ড ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম জুয়েলসহ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, মঙ্গলবার রাস্তার পাশে গাড়ি পার্কিং করা ও ট্রাফিক সার্জেন্টকে মারপিট করার অভিযোগ এনে প্রাইভেটকারের চালক বেলাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এসময় বেলালকে মুক্তি দেওয়া না হলে বিক্ষোভ কর্মসূচী দেওয়ার হুশিয়ারি দেন বক্তারা। 

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার অবৈধভাবে গাড়ি পার্কিং করতে না দেওয়ায় কথাকাটাকাটির সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট নুরুজ্জামানকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় বেলাল হোসেন নামের এক প্রাইভেটকারের চালককে গ্রেফতার করে পুলিশ।
নাটোর জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মজিবর রহমান জানান, ৩০ তারিখের আগে আমরা আমাদের ১১ দফা দাবি জানিয়েছিলাম। কিন্তু সরকার সেই দাবি মেনে না নেওয়ায় আমরা কর্মসূচী চালিয়ে যাব। 

এদিকে রাজশাহী বিভাগীয় বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জানান, সরকারের কাছে আমরা ১১ দফা দাবি জানিয়েছি। দাবি বাস্তবায়ন না হলে ১ ডিসেম্বর থেকে অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালন করা হবে। 

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর